• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেকে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  যশোর প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ২২:৪৯
আটক
শনিবার অভিযান চালিয়ে তাহিদ ইসলাম নামে ওই যুবককে আটক করে পুলিশ (ছবি : প্রতীকী)

যশোরের সদর উপজেলায় কৌশলে ডেকে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৯ নভেম্বর) রাতে ধর্ষণের ঘটনায় থানায় একটি অভিযোগ দেওয়া হলে শনিবার (৩০ নভেম্বর) সকালে অভিযান চালিয়ে তাহিদ ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত তাহিদ ইসলাম সদর উপজেলার ঘুরুলিয়া উত্তরপাড়া এলাকার শাহিনুর ইসলামের ছেলে।

থানায় দায়েরকৃত ওই মামলার এজাহারে জানা যায়, শুক্রবার রাতে ওই ছাত্রী তার পরিবারের সঙ্গে বাড়ির পার্শ্ববর্তী একটি স্কুলের মাঠে ওয়াজ শুনতে যায়। এ সময় তাহিদ ইসলাম কৌশলে সেখান থেকে ওই ছাত্রীকে পাশের ধানি জমির পাম্প হাউজে নিয়ে যায়। এরপর জোরপূর্বক তাকে ধর্ষণ করে অভিযুক্ত তাহিদ ইসলাম। পরবর্তীকালে ধর্ষণ শেষে ওই মাদরাসাছাত্রীকে তুলে নিয়ে বাড়িতে ফেলে রেখে যায় সে।

এ দিকে, ওয়াজ মাহফিলে ওই ছাত্রীকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন বাড়িতে ফিরে এসে তাকে পড়ে থাকতে দেখে। এ সময় জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী তার পরিবারকে সমস্ত ঘটনা খুলে বললে তারা তালবাড়িয়া পুলিশ ফাঁড়িকে বিষয়টি অবগত করে। পরবর্তীকালে লিখিত অভিযোগ দায়েরের পর অভিযান চালিয়ে পুলিশ শনিবার অভিযুক্ত তাহিদ ইসলামকে আটক করে।

আটকের সত্যতা স্বীকার করে তালবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, শনিবার ভুক্তভোগী ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড