• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশাশুনি উপজেলা আ. লীগের সভাপতি মোস্তাকিম, সম্পাদক শম্ভুজিত

  সাতক্ষীরা প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ২২:৩০
সভাপতি এবিএম মোস্তাকিম ও সাধারণ সম্পাদক শম্ভুজিত মণ্ডল
সভাপতি এবিএম মোস্তাকিম ও সাধারণ সম্পাদক শম্ভুজিত মণ্ডল (ছবি : দৈনিক অধিকার)

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে সাতক্ষীরার আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমকে সভাপতি ও শম্ভুজিত মণ্ডলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় আশাশুনির ‘এতিম ছেলে-মেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ।

আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে হয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। সরকার জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। প্রতিটি ঘরে-ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিচ্ছে। বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ ১০টাকা কেজিতে চাল দিয়ে অসহায়দের সাহায্য করছেন। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন স্বাস্থ্যসেবা।

আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এ সম্মেলনে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনছুর আহম্মেদের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে এবিএম মোস্তাকিমকে সভাপতি ও শম্ভুজিত মণ্ডলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড