• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় এক সপ্তাহ ধরে স্কুলছাত্রী নিখোঁজ

  বরগুনা প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ২১:৫৩
নিখোঁজ স্কুলছাত্রী খাদিজা
নিখোঁজ স্কুলছাত্রী খাদিজা (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলীতে এক সপ্তাহ ধরে খাদিজা (১১) নামের এক স্কুলছাত্রী নিখোঁজ রয়েছে। এ অবস্থায় কোথাও সন্ধান না পেয়ে আমতলী পৌর শহরে মাইকিং করছেন শিশুর বাবা বাবুল হাওলাদার।
 
জানা গেছে, উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামের বাবুল হাওলাদারের শিশু কন্যা ও পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী খাদিজা গত শনিবার (২৩ নভেম্বর) বিদ্যালয়ে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। গত সাত দিন ধরে নিখোঁজ শিশু কন্যা খাদিজার পরিবার ও আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে অজানা আশঙ্কায় বাবা বাবুল হাওলাদার নিজে শনিবার মেয়ের সন্ধান চেয়ে পৌর শহরে মাইকিং করছেন।

শিশু নিখোঁজ হওয়ার বিষয়টি আমতলী থানা জানেন না বলে থানা সূত্রে জানা গেছে।

নিখোঁজ শিশু কন্যার বাবা বাবুল হাওলাদার কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার মেয়ে খাদিজা আজ এক সপ্তাহ ধরে নিখোঁজ। জানি না আমার মেয়ের ভাগ্যে কী ঘটেছে। ওর স্কুলের বন্ধু-বান্ধবসহ এমন কোনো জায়গা নেই যে  খোঁজ করা হয়নি । এমনকি ফকির-গণকদের শরণাপন্ন হয়েও আমার মেয়ের কোনো সন্ধান পাচ্ছি না। তাই বাধ্য হয়ে আজ মেয়ের সন্ধান চেয়ে মাইকিং করতে নেমেছি। 

তিনি আরও বলেন, কোনো হৃদয়বান ব্যক্তি যদি তার মেয়ের সন্ধার পান তাহলে ০১৭৫৭১৯৭৯৬৭ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেন। 

পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল ইসলাম বলেন, খাদিজা আমার বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। গত এক সপ্তাহ ধরে সে স্কুলে আসছে না। অভিভাবকের কাছ থেকে জানতে পেরেছি সে নিখোঁজ। 

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে থানায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কেউ জানায়নি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড