• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষিকার চুল কেটে শারীরিক নির্যাতন

  শেরপুর প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ২১:৪৫
গ্রেফতার
গ্রেফতার স্বামী হাবিবুর রহমান ( ছবি : সংগৃহীত )

শেরপুরের নকলা উপজেলার চরকৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহনাজ পারভীনের (৩৭) মাথার চুলকাটা ও শারীরিক নির্যাতনের অভিযোগে স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (৩০ নভেম্বর) ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

তিনি উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের কবুতরমারি গ্রামের মৃত অজিত মাস্টারের ছেলে। আর নির্যাতিতা ওই শিক্ষিকা বর্তমানে নকলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

স্কুল শিক্ষিকা শাহনাজ পারভীন জানান, প্রায় ৪ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই টাকার জন্য স্বামী হাবিবুর রহমান তার ওপর শারীরিক নির্যাতন করতে শুরু করে। এমনকি স্কুলের বেতনের সব টাকা স্বামীকে দেওয়ার জন্য বাধ্য করে। এভাবে চললেও গত ২৮ নভেম্বর ওই শিক্ষিকা স্কুল শেষে বাড়ি ফিরলে স্বামী হাবিবুর রহমান টাকার জন্য চাপ প্রয়োগ করে। টাকা দিতে অস্বীকার করলে এক পর্যায়ে পায়ের জুতা ও লাঠি দিয়ে শারীরিক নির্যাতন চালায়। এতে গুরুত্বর আহত হয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। 

এর আগে ওই শিক্ষিকার মাথার চুলও কেটে দেয় স্বামী হাবিবুর রহমান। এ বিষয়ে শুক্রবার নকলা থানায় অভিযোগ দায়ের করলেশনিবার ভোরে অভিযান চালিয়ে স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। 

এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করেছি।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড