• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে পুড়ল ২১টি ঘর

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

৩০ নভেম্বর ২০১৯, ১৯:০৭
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ড (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় হবিরবাড়ী শীলবাড়ি জামে মসজিদের পাশে একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন থেকে ২১টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) সকাল পৌনে ৫টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের হবিরবাড়ী শীলবাড়ি জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার সকাল পৌনে ৫টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের হবিরবাড়ী শীলবাড়ি জামে মসজিদ সংলগ্ন আবুল কাশেমের ছেলে সোহেল ও জাকিরের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এ সময় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডে সোহেলের ১৩টি ঘর ও জাকিরের ৮টি ঘরে থাকা পণ্যসহ পুড়ে ছাই হয়ে যায়। পুড়ে যাওয়া ঘরগুলোতে স্থানীয় বিভিন্ন মিলের শ্রমিকরা ভাড়া থাকত বলে জানা যায়। ওই ঘরে থাকা শ্রমিকদের ফ্রিজ, টিভি, আসবাবপত্র পুড়ে গিয়ে তারা এখন নিঃস্ব। ক্ষতিগ্রস্তরা জানান, এক কাপড়ে ঘর থেকে বেরিয়ে এসেছি।

বাড়ির মালিক সোহেল জানান, আগুনে আমাদের দুই ভাইয়ের প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রকিবুল হাসান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। আমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড