• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলোপাতাড়ি কুপিয়ে বড় ভাইয়ের প্রাণ নিল ছোট ভাই

  সারাদেশ ডেস্ক

২৯ নভেম্বর ২০১৯, ১৬:৫১
কুপিয়ে হত্যা
তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়ার জেরে ছোট ভাইয়ের দায়ের কোপে নিহত হন বড় ভাই আব্দুর রহিম (ছবি : প্রতীকী)

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে সিলেটের জকিগঞ্জ উপজেলায় ছোট ভাই ফারুকের এলোপাতাড়ি দায়ের কোপে বড় ভাই আব্দুর রহিম নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের বড়বন্দ গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রহিম একই গ্রামের মৃত ফরমান আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নিহত আব্দুর রহিম অভিযুক্ত ফারুকের স্ত্রীর সঙ্গে ঝগড়া করছিলেন। এ সময় ঝগড়ার একপর্যায়ে ছোট ভাই ফারুক ক্ষিপ্ত হয়ে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বড় ভাইকে গুরুতর জখম করে। পরবর্তীকালে পরিবারের অন্য সদস্যরা মুমূর্ষু অবস্থায় আব্দুর রহিমকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এরপর ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই দিন সন্ধ্যা ৭টার দিকে আব্দুর রহিমের মৃত্যু হয়।

এ ঘটনায় ইউপি চেয়ারম্যান জুলকারনাইন লস্করসহ জকিগঞ্জ থানা পুলিশ ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ দিকে, ঘটনার সত্যতা স্বীকার করে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, অভিযুক্ত ফারুককে আটকের চেষ্টা চলছে। পাশাপাশি এ ঘটনায় জকিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড