• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় ২০ কেজি গাঁজাসহ ধরা খেল দুই মাদক কারবারি

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৬ নভেম্বর ২০১৯, ১৭:৪২
আটক
২০ কেজি গাঁজাসহ আটককৃত দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

২০ কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় মো. শরফ উদ্দিন (৩৫) ও মনাই মিয়া (৩৫) নামে দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

আটককৃত মাদক কারবারি শরফ উদ্দিন সিলেট জেলার বিয়ানিবাজার থানার বারইগ্রামের মো. বশির উদ্দিনের ছেলে ও মনাই মিয়া মৌলভীবাজারের বড়লেখা থানার লোকাটি গ্রামের মুসলিম আলীর ছেলে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে গাঁজাসহ ওই দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প।

এর আগে সোমবার (২৫ নভেম্বর) রাত ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধীন আশুগঞ্জ গোলচত্বর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের ওপর থেকে তাদের আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি অভিযানিক দল সোমবার রাতে আশুগঞ্জ গোলচত্বর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালায়। এ সময় হবিগঞ্জ থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে মাদকদ্রব্য গাঁজা বহন করে ঢাকার উদ্দেশে যাওয়ার সময় কতিপয় মাদক কারবারিকে আটক করা হয়। পরে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা, নগদ এক হাজার ৭৫০ টাকাসহ গাড়ির পরিচিতি সংক্রান্ত কাগজপত্রের চার কপি রেজিস্ট্রেশন সনদ, একটি ফিটনেস সনদ, একটি রুট পারমিট ও একটি ইনস্যুরেন্স পেপার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় ১৭ লাখ দুই হাজার টাকা উল্লেখ করে র‌্যাব জানায়, আটককৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে মামলা দায়েরের পর তাদের আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড