• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

  সারাদেশ ডেস্ক

২৪ নভেম্বর ২০১৯, ২১:২৩
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

জমি সংক্রান্ত বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রবিবার (২৪ নভেম্বর) বিকালে উপজেলার উচালিয়াপাড়ার সরাইল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সরাইল গ্রামের মো. আরিফের বোন হ্যাপি আক্তার নিজের বাবার অংশ থেকে আট শতাংশ জায়গা উচালিয়াপাড়া এলাকার আলমগীরের কাছে বিক্রি করেন। তবে, আরিফ ও তার স্ত্রী পাখি আক্তারের দাবি, হ্যাপি এতো বেশি পরিমাণ জায়গার মালিক নন। এ দিকে, ওই জায়গা ক্রয় করার পর উচালিয়াপাড়ার আলমগীর সম্প্রতি সেখানে একটি ঘর তোলেন। এ নিয়ে রবিবার বিকালে আরিফের স্ত্রীর পক্ষের লোকজন ওই ঘর ভাঙতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের সত্যতা স্বীকার করে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাৎ হোসেন টিটু জানান, রবিবার জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় জমির বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে পূর্বের একটি মামলা চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড