• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নান্দাইলে অটোরিকশার ধাক্কায় ঝরল শিশু রাইসার প্রাণ

  ময়মনসিংহ প্রতিনিধি

২৪ নভেম্বর ২০১৯, ১৭:২৫
নিহত
নিহত শিশু রাইসা মনি (ছবি : দৈনিক অধিকার)

রাস্তার পাশে খেলার সময় অটোরিকশার ধাক্কায় বৈদ্যুতিক খুঁটির ওপর পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ময়মনসিংহের নান্দাইলে রাইসা মনি (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার (২৪ নভেম্বর) সকাল ১১টার দিকে নান্দাইল উপজেলার চণ্ডীপাশা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাইসা মনি একই গ্রামের রাসেল মিয়ার মেয়ে।

চণ্ডীপাশা ওয়ার্ড কমিশনার খায়রুল ইসলাম মানিক জানান, রবিবার সকাল ১১টার দিকে নান্দাইল পৌরসভার চণ্ডীপাশা গ্রামে সড়কের পাশে খেলা করছিল শিশু রাইসা। এ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশা ঢালুর দিকে ধাবমান হয়ে রাইসাকে ধাক্কা দিয়ে পাশের বৈদ্যুতিক খুঁটির ওপর ফেলে দেয়। এতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় সে। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু রাইসাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম দৈনিক অধিকারকে জানান, ‘শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় জনপ্রতিনিধিদের সুপারিশে শিশুটির লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড