• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রাবাসে নিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

  সাতক্ষীরা প্রতিনিধি

২৪ নভেম্বর ২০১৯, ১২:৪৮
সাতক্ষীরা
ধর্ষক কলেজছাত্র শরিফুজ্জামান

সাতক্ষীরায় পাঁচ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কলেজছাত্র শরিফুজ্জামান (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ধর্ষণের শিকার শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) গভীর রাতে সাতক্ষীরা শহরের কাশেমপুরের একটি ছাত্রাবাস থেকে ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। ধর্ষক শরিফুজ্জামান কলারোয়া উপজেলার রাজনগর গ্রামের শেখ ওহিদুজ্জামানের ছেলে ও সাতক্ষীরা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কাশেমপুর এলাকার বাসিন্দা পাঁচ বছর বয়সী ওই মেয়েটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় তাদের বাড়ির পাশে থাকা একটি ছাত্রাবাসে ধর্ষক শরিফুজ্জামান শিশুটিকে ফুঁসলিয়ে নিয়ে যায়। এরপর সে তার রুমের ভেতর নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটি বাড়ি যেয়ে তার পিতা-মাতার কাছে এ ঘটনাটি বললে তারা সাতক্ষীরা সদর থানায় রাতেই একটি অভিযোগ দায়ের করেন। পরে সদর থানা পুলিশ শনিবার গভীর রাতে কাশেমপুর এলাকার অন্য একটি ছাত্রাবাস থেকে ওই ধর্ষককে গ্রেফতার করে।

ওসি আরও জানান, শিশুটি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড