• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ শিশুর প্রাণহানি

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৩ নভেম্বর ২০১৯, ২০:৪৪
পানিতে ডুবে মৃত্যু
(ছবি : প্রতীকী)

পৃথক ঘটনায় পরিবারের অগোচরে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় পানিতে ডুবে হাফসানা (৩) ও রিফাত (১) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শেরপুর ও তালশহর (পূর্ব) ইউনিয়নে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে শিশু হাফসানা সদর উপজেলার শেরপুর এলাকার কামাল মিয়ার মেয়ে এবং এক বছরের শিশু রিফাত একই উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়নের মনপুর এলাকার সাদেক মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকালে তিন বছরের শিশু হাফসানা বাড়ির পাশে খেলা করছিল। এ সময় খেলার এক পর্যায়ে পরিবারের সবার অগোচরে পাশের একটি পুকুরে পড়ে যায় সে। পরবর্তীকালে দীর্ঘক্ষণ তাকে না দেখে পরিবারের লোকজন হাফসানাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায় তারা। এ সময় পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে, প্রায় একই সময় পরিবারের অগোচরে সদর উপজেলার মনপুর গ্রামে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ডুবে যায় শিশু রিফাত। পরে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু রিফাতকে মৃত ঘোষণা করেন।

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাখাওয়াত হোসেন শামীম জানান, হাসপাতালে আনার পূর্বেই ওই দুই শিশুর মৃত্যু হয়েছিল।

এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড