• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে সংবর্ধনা পেল ১শ রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৩ নভেম্বর ২০১৯, ০৮:০০
রক্তদাতা
৫০ জন রক্তদাতা ও ৫০ স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা প্রদান (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে রয়েছে এমন ৫০ জন রক্তদাতা ও ৫০টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এতে ১২টি জেলার সর্বোচ্চ রক্তদাতা ও নেগেটিভ গ্রুপের রক্তদাতাদের মূল্যায়ন করা হয়।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে রক্তযোদ্ধাদের সংবর্ধনা স্মারক তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অগ্রযাত্রা ব্লাড ডোনেট ক্লাব এ আয়োজন করে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সাবেক অতিরিক্ত পরিচালক এম শামছুল আমিন এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি অধ্যাপক কার্তিক রঞ্জন সেনগুপ্ত।

এর আগে ‘স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাঁচবে প্রাণ’ এই স্লোগানে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা যায়।

অগ্রযাত্রা ব্লাড ডোনেট ক্লাবের মাধ্যমে গত তিন বছরে ৬২০ জন রোগীকে রক্তদান করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ নুর হোসেন ফাহাদ।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড