• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ

  চট্টগ্রাম প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ২২:৪১
সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালের অভিযোগ ওঠা তালিকা
সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালের অভিযোগ ওঠা তালিকা (ছবি : দৈনিক অধিকার)

কেন্দ্রীয় যুবলীগের সপ্তম জাতীয় সম্মোলন শনিবার (২৩ নভেম্বর) ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। সম্মেলনে অংশগ্রহণের জন্য সারা দেশ থেকে কাউন্সিলর তালিকা পাঠানোর জন্য জেলা ও মহানগর কমিটিকে নির্দেশনা দিয়ে চিঠি দিয়েছে কেন্দ্রীয় সম্মোলন প্রস্তুতি কমিটি। সেই তালিকায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ উঠেছে।

গত ২৮ অক্টোবর সোমবার সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ স্বাক্ষরিত নির্দেশনামূলক এক চিঠি দেওয়া হয়েছে। চিঠিটি জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পদকের কাছে পাঠানো হলে সে অনুযায়ী ২৫ জনের তালিকা তৈরি করে দক্ষিণ জেলা যুবলীগ।

জানা যায়, সম্মেলন উপলক্ষে তৈরি করা চট্টগ্রাম দক্ষিণ জেলার তালিকায় সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী স্বাক্ষর করলেও কাউন্সিলর নির্বাচনে সভাপতির বিপক্ষে পক্ষপাতের অভিযোগ এনে স্বাক্ষর করা থেকে বিরত থাকেন সাধারণ সম্পাদক পার্থ সারথি চৌধুরী। কিন্তু গতকাল ২০ নভেম্বর কেন্দ্রে ২৫ জনের নামের যে তালিকা জমা দেওয়া হয়, তাতে পার্থ সারথির স্বাক্ষর রয়েছে। অথচ তিনি কোনো স্বাক্ষর করেননি বলে দাবি করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে পার্থ সারথির বলেন, আমি কোনো কাউন্সিলর তালিকায় স্বাক্ষর করিনি। আমার স্বাক্ষর জালিয়াতি করা হয়েছে। কে এ কাজ করেছে জানি না, তবে এটা অন্যায়।

এ বিষয়ে সভাপতি টিপু সুলতান চৌধুরীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করেন। তিনি এ বিষয়ে কথা বলতে অসম্মতি জানান।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড