• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে আসামি না পেয়ে ভগ্নিপতিকে তুলে নেওয়ার অভিযোগ

  নরসিংদী প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ২০:৫২
ব্যবসায়ী পলাশ
ব্যবসায়ী পলাশ (ছবি : দৈনিক অধিকার)

কথিত নারী নির্যাতন ও যৌতুকের মামলার এক আসামিকে না পেয়ে তার ভগ্নিপতি নরসিংদীর মাধবদী বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ওই ব্যবসায়ীর পরিবারের অন্যান্য সদস্যদেরও পুলিশ হেনস্তা করেছে বলে ভুক্তভোগীরা জানান।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিবাগত রাতে নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর শহরের টাটাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবার জানায়, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের বরপা বাগান বাড়ি এলাকার মেয়ে মনিরা ইসলাম নিপাকে ভালোবেসে বিয়ে করে মাধবদীর নওয়াপাড়া এলাকা আব্দুল হালিমের ছেলে আশরাফুল হক বিপ্লব। বিয়েতে নিপা নিজেকে অবিবাহিত দাবি করে। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকেই তার একাধিক বিয়ের খবর আসতে থাকে। এছাড়াও তার বেপরোয়া জীবনযাপন ও নানারকম অনৈতিক কার্যকলাপের প্রেক্ষিতে বিপ্লব ও নিপার মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

এর একপর্যায়ে স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনের লোকদের উপস্থিতিতে দেনমোহরের ৫ লাখ টাকা ও তিন মাসের ভরণপোষণ বাবদ ৬০ হাজার টাকাসহ মোট ৫ লাখ ৬০ হাজার টাকায় তাদের মধ্যে আপসে বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয়। বিবাহ বিচ্ছেদের দুমাস পর চলতি মাসে বিপ্লবকে নিপা তার লোকজনকে দিয়ে তুলে নিয়ে গিয়ে রুপগঞ্জের গাউছিয়া এলাকায় একটি ফ্লাটে আটকে রেখে মারপিট করে। পরে খালি কাবিননামায় স্বাক্ষর নিয়ে ছেড়ে দেওয়া হয় বলে বিপ্লব অভিযোগ করেন।

পরবর্তীতে নিপা ১০ লাখ টাকা কাবিনে পুনরায় বিপ্লব তাকে বিয়ে করেছে বলে দাবি করে। এতে তার প্রতারণা থেকে মুক্তি পেতে নরসিংদীর আদালতে একটি মামলা করেন বিপ্লব। এ ঘটনার পর চতুর নিপা উল্টো বিপ্লব ও তার পরিবারের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে রুপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পরে বৃহস্পতিবার রাতে রূপগঞ্জ থানার এসআই নাজিমুদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ বিপ্লবকে ধরতে এসে তাকে না পেয়ে তার ব্যবসায়ী ভগ্নীপতি পলাশকে ধরে নিয়ে যায় এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে অসদাচরণ করে তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিমুদ্দিন জানায়, নিপার অভিযোগের প্রেক্ষিতে মাধবদী থানা পুলিশের সহযোগিতায় একজনকে আটক করা হয়। তবে আসামিকে চিনতে না পারায় ভুলবশত তার ভগ্নিপতিকে ধরে আনা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার পরিচয় নিশ্চিত হয়ে শুক্রবার দুপুরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ানের এ ব্যাপারে জানতে চাইলে তিনি অবগত নন বলে জানান।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড