• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় গৃহবধূর মাথা ন্যাড়া করে দিল স্বামী

  বগুড়া প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১৯:৩৪
গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দেয় স্বামী
গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দেয় স্বামী (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রামে তুচ্ছ ঘটনায় মারজিয়া আকতার রূপালী নামের এক গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছে তার স্বামী। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে উপজেলার ইউসুফপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে ওই গৃহবধূকে শ্বশুর বাড়ির লোকজন একটি ঘরে আটকে রাখে।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে রূপালী তার বাবা-মাকে খবর দিলে তারা এসে তাকে উদ্ধার করেন। পরে পুলিশ রূপালীর স্বামী মোরশেদুল ইসলামকে আটক করে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, বৃহস্পতিবার দুপুরে রূপালীর হাত থেকে আচারের বয়াম মেঝেতে পড়ে ভেঙে যায়। এ নিয়ে শাশুড়ি বেবি বেগমের সঙ্গে তার ঝগড়া হয়। স্বামী মোরশেদুল রাতে বাসায় ফিরে এ ঘটনা শুনে স্ত্রীকে বেধড়ক মারপিট করে। একপর্যায়ে তার মাথার চুল মুড়িয়ে ন্যাড়া করেন দেয়। ঘটনার পর স্বামী-শাশুড়ি রূপালীকে একটি ঘরে আটকে রাখে।

শুক্রবার সকালে রূপালী কৌশলে মোবাইলফোনে নাটোরের সিংড়া উপজেলায় তার বাবা-মাকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ইউসুফপুরে গিয়ে রূপালীর স্বামী মোরশেদকে আটক করে।

ওসি শওকত কবীর জানান, এ ঘটনায় রূপালীর মা মঞ্জুয়ারা বেগম দুপুরে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

এ দিকে স্থানীয়রা জানায়, ৯ মাস আগে রূপালি ও মোরশেদুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে মোটরসাইকেল কিনবে বলে শ্বশুর বাড়িতে চাপ প্রয়োগ করে মোরশেদুল। শ্বশুর বাড়ি তাকে থেকে ৫০ হাজার টাকাও দেয়। পরে আবার মাছ চাষ করার জন্য দুই দফায় ১ লাখ টাকা নেয় মোরশেদুল।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড