• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় সড়কে গাছের গুঁড়ি ফেলে ফের গণডাকাতি

  বরগুনা প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১৯:১০
বরগুনা
জেলার ম্যাপ

এক মাসের মাথায় বরগুনার আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের দক্ষিণ পাশে গাছের গুঁড়ি ফেলে গাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল লোকজনকে মারধর করে সর্বস্ব নিয়ে গেছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল পিকনিকের গাড়ি, দুটি পিকআপ ও বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাসসহ তিনটি মাইক্রোবাসে হামলা চালায়।

ডাকাতদের অতর্কিত হামলায় নারীসহ কয়েকজন আহত হয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। ডাকাতদের হামলায় আহত মাইক্রোবাস চালক বিধান চন্দ্র বিশ্বাসকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের দক্ষিণ পাশে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে মুখোশ পরিহিত (গামছা পেঁচানো) ১৫/১৬ জনের একটি ডাকাত দল গাছের গুঁড়ি ফেলে রাখে। পরে আমতলী থেকে ছেড়ে যাওয়া একটি মাইক্রোবাস ও একটি মুরগির বাচ্চাবাহী পিকআপ আটকে দেয়। ওই মাইক্রোবাস চালক বিধান চন্দ্র বিশ্বাসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

এরপর মুরগির বাচ্চার পিকআপের চালককে মারধর করে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর পটুয়াখালীর দিক থেকে আসা পিকনিকের বাস, একটি বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাসসহ তিনটি মাইক্রোবাসে ডাকাতদল হামলা চালায়। তারা ওই গাড়ির লোকজনকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ও অন্যান্য মালামাল নিয়ে গেছে বলে জানান ডাকাতদের হামলার শিকার বিধান বিশ্বাস।

ডাকাত দলের মারধরে লোকজনের চিৎকারে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পৌনে এক ঘণ্টা তাণ্ডব চলার পর আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা এলাকা থেকে টহল পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। পুলিশ এসে গাছের গুঁড়ি সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে গত ২০ অক্টোবর রাতে একই স্থানে ১১টি গাড়িতে গণডাকাতির ঘটনা ঘটে। ওই ডাকাতির ঘটনায় পুলিশ নারীসহ ১০ জনকে গ্রেফতার করে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড