• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতকে চিনে ফেলায় গলাকেটে ব্যবসায়ীকে হত্যাচেষ্টা

  নরসিংদী প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১৯:০০
আহত
ডাকাতকে চিনে ফেলায় হত্যাচেষ্টার ঘটনায় গুরুতর আহত আব্দুর রশিদ (ছবি : দৈনিক অধিকার)

ডাকাতির সময় একজন ডাকাতকে চিনে ফেলায় নরসিংদীতে আব্দুর রশিদ (৪৫) নামে এক কসমেটিকস ব্যবসায়ীকে গলাকেটে হত্যাচেষ্টার খবর পাওয়া গেছে।

এ ঘটনায় গুরুতর আহত আব্দুর রশিদ বর্তমানে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) গভীর রাতে নরসিংদীর মাধবদী থানাধীন ফজুরকান্দী নতুন বাজারে এ ঘটনা ঘটে।

আহতের ছোট ভাই আনোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে তার বড় ভাই রশিদ দোকানেই ঘুমিয়ে পড়েন। এরপর রাত পৌনে ৩টার দিকে হঠাৎ সাত থেকে আটজনের একদল মুখোশধারী ডাকাত দোকানের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এ সময় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে দোকানে থাকা নগদ ৭৪ হাজার টাকা ও বিদেশি সিগারেট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ডাকাতদের সঙ্গে রশিদের ধস্তাধস্তি শুরু হয়।

ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতদলে থাকা ফজুরকান্দী গ্রামের আবুল হোসেনের ছেলে শান্তর (২৩) মুখের কাপড় খুলে গেলে তাকে চিনে ফেলেন আব্দুর রশিদ। এতে ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে গলায়, হাতে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে শান্ত। এ সময় আব্দুর রশিদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ডাকাতেরা কৌশলে পালিয়ে যায়।

বর্তমানে আব্দুর রশিদ মুমূর্ষু অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ দিকে, অভিযুক্ত শান্তর মামা ইয়াকুব আলী দৈনিক অধিকারকে জানান, তার ভাগ্নে শান্ত ইতঃপূর্বেও এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত ছিল। কিছুদিন পূর্বে ইয়াকুব আলীর ঘর থেকে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে গ্রাম্য সালিশের মাধ্যমে সে ও তার সহযোগী দানিছ দেড় লাখ টাকা জরিমানা প্রদান করেছে। এই ঘটনার পর থেকে শান্ত পলাতক রয়েছে বলেও জানান তিনি।

ঘটনাটিতে মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান দৈনিক অধিকারকে জানান, ‘অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়েছিল। তবে, এটি কোনো ডাকাতির ঘটনা বলে আমার জানা নেই।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড