• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় দেশীয় তৈরি বন্দুকসহ তাজা কার্তুজ উদ্ধার

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

২২ নভেম্বর ২০১৯, ১৮:১৯
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পরিত্যক্ত অবস্থায় দেশীয় তৈরি দুইটি বন্দুক ও একটি তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) মধ্যরাতে উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জনৈক আব্দুস শুককুরের বাড়ির আঙিনা থেকে একটি শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় এই অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়।

তবে, অস্ত্র উদ্ধার হলেও এর মালিকানা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পাশাপাশি পাওয়া গেছে পরস্পর বিরোধী বক্তব্য।

থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদে খবর পেয়ে পুলিশের একটি টিম উপজেলার বরুমচড়া ইউনিয়নের আব্দুস শুককুরের বাড়ির আঙিনায় থাকা খড়ের স্তূপ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি শপিং ব্যাগ উদ্ধার করে। পরবর্তীকালে ওই শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় দুইটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) ও একটি কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনা এলাকায় জানাজানি হলে উদ্ধারকৃত অস্ত্রের মালিকানা নিয়ে স্থানীয়দের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যায়।

দেশীয় তৈরি অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড