• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় বাসের ধাক্কায় প্রাণ হারাল মোটরসাইকেল আরোহী

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২২ নভেম্বর ২০১৯, ১৮:০৫
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী বাসের ধাক্কায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মো. ইসমাইল (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন হোসাইন নামে অপর এক মোটরবাইক আরোহী।

নিহত ইসমাইল বান্দরবানের লামা উপজেলার আজিজনগর মিশনপাড়া এলাকার মো. ইব্রাহীমের ছেলে। অপরদিকে একই দুর্ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন এলাকাবাসীরা।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুর ১টার দিকে লোহাগাড়া উপজেলাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকার ‘হোটেল মিডওয়ে ইন’ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজ পড়ার জন্য ইসমাইল ও হোসাইন মোটরসাইকেলযোগে আজিজনগর থেকে চুনতি সীরত মাহফিলের মাঠে আসছিলেন। এ সময় ‘হোটেল মিডওয়ে ইন’ সংলগ্ন এলাকায় পৌঁছালে ‘মরছা পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইসমাইল নিহত হয়।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে চুনতি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ আলমগীর দৈনিক অধিকারকে জানান, শুক্রবার আজিজনগর থেকে মোটরসাইকেলে ইসমাইল ও হোসাইন চুনতি আসার সময় ওই বাসটির ধাক্কায় ইসমাইল নিহত হয়। এছাড়া দুর্ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় দোহাজারী হাইওয়ে পুলিশ নিহতের লাশ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি তাদের হেফাজতে নিয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড