• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বস্তার ভেতরে মিলল মাদরাসাছাত্রীর ক্ষত-বিক্ষত লাশ

  কক্সবাজার প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১৫:৫৪
লাশ উদ্ধার
প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় বস্তার ভেতর থেকে আয়েশা বেগম (১৪) নামে এক মাদরাসাছাত্রীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। আয়েশা বেগম ওই গ্রামের জামাল হোসেনের মেয়ে। সে মগনামা মাঝিরপাড়া শাহ রশিদিয়া আলিম মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে ৭টার দিকে মগনামা ইউনিয়নের ফতেহ আলী মারপাড়া গ্রাম থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

আয়েশার মা নছুমা খাতুন জানান, বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে আয়েশা প্রতিদিনের মতো মাদরাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পর্যন্ত বাড়ি ফিরে না আসায় তারা বিভিন্ন জায়গায় খোঁজ নিতে থাকেন। সকালে তার বস্তাবন্দি ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়।

তিনি বলেন, আমার মেয়েকে নির্যাতন করে হত্যা করেছে। আমি এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মাদরাসার অধ্যক্ষ মৌলানা মাহমুদ নুর রশিদ জানান, আয়েশা আমার মাদরাসার নবম শ্রেণির নিয়মিত ছাত্রী। তবে বৃহস্পতিবার সে মাদরাসায় অনুপস্থিত ছিল।

পেকুয়া থানার এসআই আতিকুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান ওয়াসিমের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মগনামা বিসমিল্লাহ সড়কের কলিম উল্লাহর বাড়ি সংলগ্ন এলাকা থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে। শিক্ষার্থী আয়েশার চোখ দুটি উপড়ে ফেলা হয়েছে। বাম কান কেটে ফেলেছে। বুকে ধারালো অস্ত্রের জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তবে এখনি বিস্তারিত বলা যাবে না।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত আপাতত কিছু বলা যাবে না। হত্যার ক্লু উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড