• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে হত্যা

  যশোর প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১৪:০২
যশোর
আটক হোসেন আলী (ছবি : দৈনিক অধিকার)

যশোরের এক লাথিতে আব্দুর রাজ্জাক (৪২) নামে এক নৈশ প্রহরীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে যশোর উপশহরের ৬ নম্বর সেক্টরের সারথি মিলের পাশে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক ওই এলাকার প্রয়াত ফজর আলী বিশ্বাসের ছেলে।

পুলিশ হত্যার সাথে জড়িত হোসেন আলী ও তার ছোট স্ত্রী মৌসুমীকে আটক করেছে। আটক হোসেন আলী একই এলাকার বাসিন্দা। সে ইজিবাইক চালক।

নিহত আব্দুর রাজ্জাকের ভাই মোতালেব হোসেন জানান, হোসেন আলীর দুই স্ত্রী ও দুই ছেলে মেয়ে থাকার পরও রাজ্জাকের মেয়ে রজনীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। নগ্ন ছবি তুলে বিদেশে রজনীর স্বামীর কাছে পাঠানোর হুমকি দিয়ে কুপ্রস্তাব দিয়েছে। এক সপ্তাহ ধরে হোসেনের আলীর কারণে রজনী ঘর থেকে বের হতে পারছিল না।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজ্জাক বাসার সামনে হোসেন আলীকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে হোসেন কিল ঘুষি ও লাথি মারে। এতে রাজ্জাক মাটিতে পড়ে গেলে স্থানীয়রা এগিয়ে এসে মাথায় পানি দেয়। অবস্থা খারাপ দেখে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়। তখন হাসপাতালে না নিয়ে বাড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, হোসেন আলী ইতোপূর্বে কয়েকটি মেয়েকে ব্লাক মেইলিং করেছে। শহরের খাজুরা স্ট্যান্ডের ট্রাক স্ট্যান্ড বস্তিতে থাকার সময় তার বিরুদ্ধে নানা অভিযোগ ওঠে।

হত্যার খবর পেয়ে যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান ও ওসি (তদন্ত) সেখ তাসলিম আলম ঘটনাস্থলে যান।

ওসি মনিরুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আটকের কথা স্বীকার করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে এজাহার রেকর্ড করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড