• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে মদ্যপানে ২ যুবক নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ১২:৫২
মৃত্যু
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কাজিপুরে মদ্যপানে অসুস্থ হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২২ নভেম্বর) ভোর রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

নিহতরা হলেন- কাজিপুর পৌর এলাকার বিয়াড়া গ্রামের তোজাম হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও একই এলাকার কোরবান আলীর ছেলে রাসেল (২৪)। 

কাজিপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, বৃহস্পতিবার ওই দুই যুবক মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনেরা তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তাদের মৃত্যু হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার জানান, কাজিপুরের বিয়াড়া গ্রামের একটি বিয়ে বাড়িতে দাওয়াত খেয়ে একদল যুবক একসঙ্গে বৃহস্পতিবার রাতে নেশা জাতীয় তরল পানীয় পান করে। এরপর অন্তত ১০ জন অসুস্থ হয়ে পড়লে তাদের কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গভীর রাতে বগুড়া জিয়া মেডিকেলে রেফার্ড করে কর্তব্যরত চিকিৎসক। বগুড়া যাওয়ার পর রাসেল ও গোলাম রাব্বি মারা যায়। অপর ৮ জনের অবস্থা বর্তমানে কিছুটা উন্নতি হয়েছে বলেও  জানান তিনি। মরদেহ দুটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।  ময়না তদন্তের পর নেশা জাতীয় তরল পদার্থটি কি ছিল সে সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান বলেন, মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড