• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ৩

  খুলনা প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ০৮:১৩
পাইকগাছা
পাইকগাছা থানা (ছবি : সংগৃহীত)

খুলনার পাইকগাছা উপজেলায় মৎস্যজীবী সমবায়ী চিংড়ি চাষি সালাম গাজীকে (৪৭) ফোন করে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে পূর্ব চর গজালিয়ার আনিস গাজীর বাড়ির পাশে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নিহতের ছেলে সেলিম গাজী ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আট থেকে দশ জনের নামে হত্যা মামলা করেছে। এরই মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব চর গজালিয়া গ্রামের আব্দুস সালাম গাজীকে ফোন করে ডেকে নিয়ে আনিস গাজীর বাড়ির সামনে রাস্তার ওপর দা দিয়ে কুপিয়ে হত্যা করে। আনিস গাজীর ছেলে আবুল হোসেন রাস্তায় এসে মরদেহটি দেখে স্থানীয়দের সংবাদ দিলে তারা পুলিশে খবর দেয়।

নিহতের ছেলে সেলিম গাজী ১৩ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আট থেকে দশ জনের নামে বৃহস্পতিবার হত্যা মামলা করেছে। এ ঘটনায় পূর্ব গজালিয়ার খানজাহান আলীর ছেলে মনিরুল সরদার, মৃত বেলায়েত ঢালীর ছেলে আফছার আলী ঢালী, নোয়াকাটি গ্রামের নুরুল ইসলামের ছেলে আব্দুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

পাইকগাছা থানার ওসি এমদাদুল হক শেখ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ওসি এমদাদুল হক বলেন, ঘটনাটি মিনহাজ নদীর বিরোধ, আধিপত্য বিস্তার বা লেনদেন সংক্রান্ত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (ডি-সার্কেল) মো. আসাদুজ্জামান বলেন, পেশাদার খুনিরা সুপরিকল্পিতভাবে ঠান্ডা মাথায় সালাম গাজীকে খুন করে পালিয়ে গেছে।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড