• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণকে ঝুলিয়ে পেটানোর ভিডিও ভাইরাল, আটক ইউপি সদস্য

  সিলেট প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ২২:৪৮
ভাইরাল ভিডিও
ছবি : সংগৃহীত

এক তরুণের পা বেঁধে বাঁশের সঙ্গে ঝুলিয়ে পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় তীব্র সমালোচনার পর ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনাটি সিলেটের জকিগঞ্জ উপজেলার কাজলশাহ ইউনিয়নের। নির্যাতনকারী কাজলশাহ ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুস ছালাম।

ভিডিওতে দেখা গেছে, তরুণের দুই পা বেঁধে বাঁশের সঙ্গে ঝুলিয়ে পেটানো হচ্ছে। লাঠি হাতে পেটাচ্ছেন মেম্বার আব্দুস ছালাম। এসময় তরুণ বাঁচার আকুতি জানাচ্ছেন। কিন্তু মেম্বার পিটিয়েই চলেছেন। চারপাশে সাধারণ মানুষ জড়ো হয়ে ঘটনা দেখছিলেন। তরুণ চিৎকার করে সাহায্যের আকুতি জানালেও কেউ এগিয়ে আসেননি।

পুলিশ জানায়, নির্যাতনের শিকার তরুণ গিয়াস উদ্দিন। তিনি একই ইউনিয়নের বরবন গ্রামের বাসিন্দা।

জকিগঞ্জ থানার ওসি মীর মোহাম্মাদ আব্দুন নাসের বলেন, ঘটনাটি প্রায় ১০ মাস আগের বলে তথ্য পেয়েছি। এ বিষয়ে তখন পুলিশের কাছে কোনো অভিযোগ আসেনি। তাই আমাদের কিছুই জানা ছিল না। সম্প্রতি ভিডিওটি কোনো একজন ফেসবুকে পোস্ট করলে ভাইরাল হয়। এরপরই বিষয়টি পুলিশের নজরে পড়ে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে নির্যাতনকারীর পরিচয় বের করে। এক পর্যায়ে মেম্বার আব্দুস ছালাম আটক হলেন।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড