• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজছাত্র খুন

  রাজশাহী প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ২১:১৫
নিহত
নিহত (ছবি : প্রতীকী)

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক কলেজছাত্রকে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদমশহর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম শান্ত (১৮)। সে কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে। ঘাড়ে ছুরিকাঘাতে শান্তর মৃত্যু হয়। এ ঘটনায় তার জমজ ভাই স্বপনও (১৮) আহত হয়েছে। তারও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় শান্ত।

শান্ত পবা উপজেলার দামকুড়া কলেজে একাদশ শ্রেণিতে পড়াশোনা করত। তার ভাইও ওই কলেজে একই শ্রেণিতে পড়ে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুল হক বলেন, বিকালে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর (২৪) কথা কাটাকাটি হয়। খেলা শেষে সন্ধ্যায় সবাই মোড়ে আসে। সেখানে খেলার ওই দ্বন্দ্বের জের ধরে তাদের আবার কথা কাটাকাটি শুরু হয়।

এ সময় সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু (২৬) এলে সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষের সময় সাজুর ছুরিকাঘাতে জমজ দুই ভাই আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পথে শান্তর মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়। আর তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, নিহত শান্তর মরদেহ রামেকের মর্গে রাখা হয়েছে। কীভাবে এ ঘটনা ঘটেছে সেটা ঘটনাস্থলে গিয়ে তিনি তদন্ত করছেন।

এ ঘটনার সঙ্গে জড়িত হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান গোদাগাড়ী থানা পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড