• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫ ঘণ্টা পর ভৈরবে ট্রেন চলাচল স্বাভাবিক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২১ নভেম্বর ২০১৯, ২০:০৮
কিশোরগঞ্জ
ভৈরবে ট্রেন চলাচল স্বাভাবিক (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে নাসিরাবাদ মেইল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ার ৫ ঘণ্টা পর রেল চলাচল স্বাভাবিক হয়েছে।

ভৈরব রেল স্টেশনের আউটার সিগন্যালের কাছে বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর পৌনে ১টার সময় ট্রেনটির ইঞ্জিনের পেছনের চার নম্বর বগির চারটি চাকা লাইনচ্যুত হয়।

বগি লাইনচ্যুতের ঘটনায় ভৈরব-ময়মনসিংহে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে ও কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারো সিন্ধুর ট্রেনটি কুলিয়ারচর স্টেশনে এবং ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন দৌলতকান্দি স্টেশনে আটকা পড়ে। এর ফলে কয়েক হাজার যাত্রী চরম দুর্ভোগের শিকার হন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার এ কে এম কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন এসে লাইনচ্যুত বগিটি লাইনে ওঠানোর পর বিকাল ৫টা ৩৫ মিনিটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তিনি আরও জানান, ময়মনসিংহ-জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ ট্রেনটি দুপুর পৌনে ১টার দিকে স্টেশনের আউটার সিগন্যালের জগন্নাতপুরের কাছে আসলে ট্রেনের ইঞ্জিনের পেছনের চার নম্বর বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আরও পড়ুন: (ঠাকুরগাঁওয়ে এক কেন্দ্রেই ৪৬ ভুয়া পরীক্ষার্থী)

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড