• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ট্রেনের বগি লাইনচ্যুত

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২১ নভেম্বর ২০১৯, ১৬:৩৬

কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে জংশন স্টেশনের আউটার সিগন্যালের জগন্নাথপুর এলাকার কাছে যাত্রীবাহী নাসিরাবাদ লোকাল ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর পৌনে ১টায় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ লোকাল ট্রেনের বগি লাইনচ্যুত হয়। এতে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এ সময় যাত্রীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়েছেন ভৈরব রেলওয়ে পুলিশসহ অন্যান্য নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

এ দিকে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেন ভৈরব রেলওয়ে স্টেশনে এবং কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা এগারো সিন্ধুর গোধূলি ট্রেনটি কুলিয়ারচরে আটকা পড়ে আছে।

ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার এ কে এম কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ থেকে ভৈরবগামী লোকাল ট্রেনটি কুলিয়ারচর স্টেশন থেকে ছেড়ে এসে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পার হওয়ার সময় এ দুর্ঘটনার কবলে পড়ে।

এ দুর্ঘটনায় ট্রেনটির চার নম্বর বগির একটি ট্রলির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কোনো যাত্রী আহত হয়নি। এছাড়া আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন আসার পর দুর্ঘটনা কবলিত বগির চাকাগুলো উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক হতে কয়েক ঘণ্টা সময় লাগতে পারে বলেও জানিয়েছেন স্টেশন মাস্টার।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড