• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ধর্ষণ, স্বামীকে হত্যা : তদন্তে পিবিআই

  জামালপুর প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১৫:১৫
ধর্ষণ
প্রতীকী ছবি

জামালপুরে গৃহবধূকে ধর্ষণ ও তার স্বামীকে হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় পিবিআই জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার জামালপুর জেনারেল হাসপাতালে গিয়ে ওই গৃহবধূর সঙ্গে কথা বলেন। এ দিকে এ ঘটনায় দায়ের করা মামলার দুই আসামির পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছে। 

সংবাদ সম্মেলনে ধর্ষণ মামলায় গ্রেফতার হওয়া শাওনের বড় ভাই মঞ্জুরুল ইসলাম লিখিত বক্তব্যে অভিযোগ করেন, সদরের রামকৃষ্ণপুর গ্রামের কাঠমিস্ত্রি খলিলুর রহমানের মৃত্যু ও তার স্ত্রীকে নির্যাতনের সঙ্গে তার ভাই শাওন ও মামলার অপর আসামি রফিজ জড়িত না থাকলেও পূর্ব শত্রুতার জেরে মামলায় তাদের আসামি করা হয়েছে। 

নির্যাতনের শিকার ওই গৃহবধূ ও তার শ্বশুর মো. ইমান আলী অভিযোগ করেন, ঘটনার আগে আসামিদের পরিবারের কারও সঙ্গে তাদের কোনো পূর্ব বিরোধ ছিল না। মামলা দায়েরের পর থেকে আসামি পক্ষের লোকজন বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। 

মো. ইমান আলী আরও বলেন, মামলার আসামি রফিজ উদ্দিন নতুন করে ফন্দি করে বলছে আমার কাছে ৫০ হাজার টাকা পায়। সেই টাকা ফেরত না দিলে মামলা তুলে নেওয়ার প্রস্তাব দিয়েছে। আসামিদের নানা  রকম বিভ্রান্তিকর তথ্য আমাদের আতঙ্কিত করছে। 
 
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন, আসামিকে গ্রেফতারে পিবিআই জেলা পুলিশ কাজ করছে। তার ধারাবাহিকতায় নির্যাতিতা গৃহবধূর সঙ্গে হাসপাতালে দেখা করে ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করি।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড