• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ নিহত ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১২:০৪
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে কাভার্ড ভ্যান ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে মুঞ্জুর সরদার (৫০) ও নড়াইলের লোহাগড়া উপজেলার শংকর পাশা গ্রামের আয়েনউদ্দিন সিকদারের ছেলে মান্নান সিকদার (৪৫)। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, ঢাকাগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ড ভ্যান ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইঞ্জিন চালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যান চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হয়। এ সময় অপর একজন আহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। পরে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করে কিন্তু ড্রাইভার পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড