• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় আ.লীগ নেতার ছেলেকে পেটাল ছাত্রলীগ নেতা

  পাবনা প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১১:৪৫
পাবনা
আহত রাজু (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় আওয়ামী লীগ নেতার ছেলে খায়রুল ইসলাম রাজুকে (২২) পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নীরব নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় নবীন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাজু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের গোহাইলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী ও পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের ছেলে।

অভিযুক্ত নিরব চরতারাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল বিষয়টি নিশ্চিত করে জানান, রাজু এ দিন সন্ধ্যায় বাড়ি দাশপাড়া থেকে নবীন বাজার এলাকায় যায়। এ সময় পূর্ব শত্রুতার জেরে তার ওপর হামলা চালিয়ে আহত করে নিরব। পরে স্থানীয়রা রাজুকে উদ্ধার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাসসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরবকে দল থেকে বহিষ্কারের দাবি জানান।

পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে জানান, তার কাছে এ পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, কিছু দিন আগে চরতারাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিরবের বিরুদ্ধে এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে স্থানীয় শালিসের মাধ্যমে সেই নারীকে বিয়ে করে রক্ষা পায় নিরব।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড