• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজি ধরে সাঁতরাতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ০৯:৫১
যুবক
নিখোঁজ যুবক (ছবি : সংগৃহীত)

বরিশালে বাজি ধরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের আট ঘণ্টা পর ওমর ফারুক হৃদয় (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) রাত পৌনে নয়টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশায় দুর্গাসাগর দীঘি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন ওমর।

নিহত ওমর বরিশাল নগরের কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে। তিনি আহসানউল্লাহ ইউনিভার্সিটি থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে বিএসসি পাস করেছে। আগামী সপ্তাহে ময়মনসিংহের একটি টেক্সটাইল কোম্পানিতে ওমরের যোগদান করার কথা ছিল।

জানা যায়, বুধবার সকালে মাধবপাশা ইউনিয়নের দুর্গাসাগর দীঘিপাড়ে ঘুরতে যান ওমর তার বন্ধু তায়মন হৃদয় ও বান্ধবী রাকিন আক্তার। এ সময় ওমর ও হৃদয় বাজি ধরেন দীঘিটির মধ্যে থাকা টিলার দ্বীপে সাঁতরে যাওয়ার। পরে টিলার কাছে যাওয়ার আগেই তিনি নিখোঁজ হন। তার দুই বন্ধু ও স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুপুর থেকেই উদ্ধার কার্যক্রম শুরু হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম জানান, আট ঘণ্টা তল্লাশি চালিয়ে রাত পৌনে ৯টার দিকে ওমরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড