• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ চাচাকে হাসপাতালে পাঠালেন ভাতিজা

  সারাদেশ ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ০০:০১
হাসপাতাল
গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি: সংগৃহীত)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গাছ কাটা নিয়ে সংঘর্ষে ভাতিজার ছুরিকাঘাতে চার চাচা আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বুধবার (২০ নভেম্বর) সকালের দিকে উপজেলার বরাব এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার বরাব এলাকার হাতেম আলী ছেলে আব্দুর রশিদ (৬০), নাশু মিয়া (৫৭), হাসেম আলী (৫২) ও জসিম উদ্দিন (৪২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত চার চাচার সঙ্গে ভাতিজা ইশতিয়াক আহমেদ রুবেলের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। পরে গ্রাম্য সালিশের মাধ্যমে জমি চার চাচা পেয়ে যায়। কিন্তু বুধবার ভাতিজা রুবেল ওই জমির মেহগনি গাছ কাটতে যান। এ সময় চাচারা বাধা দিলে তাদের ছুরিকাঘাত করেন রুবেল ও তার বন্ধু মাসুদ রানা। ওই সময় গুরুতর আহত ব্যক্তিদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ঘাতক রুবেল ও মাসুদ পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোজাম্মেল হক জানান, এ ঘটনার কথা শুনেছি। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড