• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেরানীগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ১

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ২৩:৪৯
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত সিএনজি (ছবি : ফাইল ফটো)

যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে কেরানীগঞ্জে সুকচান মণ্ডল (৫২) নামে এক সিএনজি যাত্রী নিহতের খবর পাওয়া গেছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন সিএনজিতে থাকা আরও তিনজন যাত্রী।

নিহত সুকচান মণ্ডল কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের বড়বাস্তা এলাকার পঞ্চনন্দ মণ্ডলের ছেলে।

এ দিকে, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বুধবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ মহাসড়কের প্রহরীভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে নবাবগঞ্জগামী ওই যাত্রীবাহী বাসটি দোহার-নবাবগঞ্জ-কেরানীগঞ্জ মহাসড়কের প্রহরীভিটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা যাত্রী সুকচান মণ্ডলের মৃত্যু হয়। এছাড়া একই সিএনজিতে থাকা অপর তিনজন যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। প্রাথমিকভাবে আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তিনি বলেন, দুর্ঘটনার পর চালক ও হেলপার কৌশলে গাড়ি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় দুর্ঘটনাকবলিত বাসটি বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে উল্লেখ করে পুলিশের এই কর্মকর্তা জানান, ঘাতক চালক ও হেলপারকে গ্রেফতারের পাশাপাশি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড