• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে অকারণে পোস্ট মাস্টারকে প্রকাশ্যে পেটাল এসআই

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ২২:২০
পোস্ট মাস্টার
মারপিটে আহত পোস্ট মাস্টার আহসানুল হাবীব (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অকারণে আহসানুল হাবীব নামে এক পোস্ট মাস্টারকে প্রকাশ্যে পেটানোর অভিযোগ পাওয়া গেছে এসআই সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে।

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলার পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। মারপিটে গুরুতর আহত পোস্ট মাস্টার বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।

মারপিটের শিকার পোস্ট মাস্টার আহসানুল হাবীব শিবগঞ্জ পোস্ট অফিসে এবং অভিযোগ ওঠা এসআই সাখাওয়াত হোসেন পীরগঞ্জ থানায় কর্মরত আছেন।

পোস্ট মাস্টার আহসানুল হাবীব জানান, সন্ধ্যায় পোস্ট অফিসের সামনে গাড়ি নিয়ে এসআই সাখাওয়াত দাঁড়ালে আমি সালাম দেয়। গাড়ি থেকে নেমেই আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রকাশ্যে চর-থাপ্পড় মারা শুরু করেন।

তিনি আরও বলেন, কিছুদিন আগে নারী কেলেঙ্কারির অভিযোগ ওঠে ওই এসআইয়ের বিরুদ্ধে। আমি তথ্য দিয়ে তাকে নারীর সঙ্গে ধরিয়ে দেওয়ার চেষ্টা করেছিলাম এমন সন্দেহে আমাকে মারধর করছে বলে জানায়। অথচ এ ঘটনার কিছুই আগে জানা ছিল না আমার।

বক্তব্য নেওয়ার জন্য এসআই সাখাওয়াতের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় রায় মুঠোফোনে জানান, আমি যতদূর শুনেছি পোস্ট মাস্টারকে কোনো মারপিট করা হয়নি। পোস্ট মাস্টার বিভিন্ন জনকে অসৎ উদ্দেশ্যে বলে বেড়াচ্ছেন। কোনো এক বিষয়ে এসআই সাখাওয়াতের বাড়িতে গিয়েছিল মাফ চাইতে। এসআই মাফ করেনি। বের করে দিয়েছে তাকে। ভবিষ্যতে তার কোনো ক্ষতি করতে পারে এজন্য হয়তো বা ভয়ে এখন বলে বেড়াচ্ছে মারপিট করেছে।

এর আগে গত ২ নভেম্বর এসআই সাখাওয়াতের বিরুদ্ধে ভাড়া বাসায় নারী নিয়ে ফুর্তি করার অভিযোগ উঠেছিল। গত ৫ নভেম্বর এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে আলোচিত হন তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড