• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপির স্বাক্ষর জাল : আটক মাদরাসা সুপার

  গাইবান্ধা প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ২১:০৪
আটক
আটককৃত মাদরাসা সুপার আব্দুল করিম মন্ডল (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগে আব্দুল করিম মন্ডল (৪৯) নামে এক মাদরাসার সুপারকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে সকালে সাঘাটা উপজেলার কামালের পাড়া থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুল করিম মন্ডল সাঘাটা উপজেলার শাহবাজার গ্রামের প্রয়াত আবুল কাশেম মন্ডলের ছেলে। সে বালুয়া তমিজউদ্দীন আহম্মাদীয়া দাখিল মাদরাসার সুপার পদে চাকরি করেন।

পুলিশ জানায়, সুপার সাহেব ফরমান আলী নামে এক ব্যক্তিকে বালুয়া তমিজউদ্দীন আহম্মাদীয়া দাখিল মাদরাসার সভাপতি বানানোর লক্ষ্যে জাতীয় সংসদ সদস্য ৩২-গাইবান্ধা, গোবিন্দগঞ্জ-৪ আসনের মনোয়ার হোসেন চৌধুরীর প্যাড, স্বাক্ষর, সিল জাল করে কমিটি গঠন করে তা মাদরাসা বোর্ডে প্রেরণ করেন।

পরে বিষয়টি জানতে পেরে খায়রুল আলম বাদী থানায় সুপারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে তাকে আটক করে আদালতে পাঠানো হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড