• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে অগ্নিকাণ্ডে দোকানসহ বসতবাড়ি পুড়ে ছাই

  বাগেরহাট প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১৮:৩০
অগ্নিকাণ্ড
মোড়েলগঞ্জ উপজেলার মাদরাসা বাজারে অগ্নিকাণ্ড (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মাদরাসা বাজারে গভীর রাতে অগ্নিকাণ্ডে চার ব্যবসা প্রতিষ্ঠান ও একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। অগ্নিকাণ্ডের পরপরই স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আগুন নেভাতে সক্ষম হয়।

স্থানীয় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত সাড়ে ১২টার দিকে মাদরাসা বাজারে ওহিদুল হাওলাদারের বসতবাড়ি থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।

এ অগ্নিকাণ্ডে ভাই-বন্ধু এন্টারপ্রাইজের মবিল ও মোটরসাইকেলের যন্ত্রপাতি, রফিক টেলিকমের বিভিন্ন মালামাল, রিয়াজুল হাওলাদারের দুইটি ফ্রিজসহ অন্যান্য পণ্য ও তার গ্যারেজে থাকা ১১টি ইজি ভ্যান, ইব্রাহিম ফরাজীর আসবাবপত্রের দোকানে ৫০ সিএফটি সাইজের কাঠ, চারটি পালংখাট, দুইটি শোকেসসহ অন্যান্য মালামাল ও ওহিদুল হাওলাদারের বসতঘরে তিনটি ফ্রিজ পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডে সব মিলিয়ে ২০ লাখ ৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

বুধবার (২০ নভেম্বর) সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, মহিলা ইউপি সদস্য নূরুন্নাহার বেগম ও শহিদুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড