• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

লবণকাণ্ডে বগুড়ায় ২ লাখ টাকা জরিমানা 

  বগুড়া প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১৮:০১
ভ্রাম্যমাণ আদালতের অভিযান
ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় গুজব ছড়িয়ে বাজারে দ্বিগুণ দামে লবণ বিক্রির অভিযোগে ২ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে জেলার বিভিন্ন উপজেলার ৪৪ জনকে আটক করে জরিমানা আদায় ও মৌখিকভাবে সতর্ক করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা তথ্য অফিস, জনপ্রতিনিধিরা মাঠে নামেন। বিভিন্ন উপজেলায় ইউএনও, থানার অফিসার ইনচার্জ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়ররা বিভিন্ন হাটে বাজারে মনিটরিং শুরু করেন।
 
বগুড়া সদর থানা পুলিশ রাতে ১৭ জনকে আটক করে। এছাড়া গোটা জেলায় অভিযানে ৪৪ জন আটক হয়।

রাতেই ভ্রাম্যমাণ আদালতে ধুনটে ১১ জনকে ৫৯ হাজার টাকা, সোনাতলায় তিন জনকে ৬০ টাকা ও ৩৩ বস্তা লবণ জব্দ, সারিয়াকান্দিতে চার জনকে ১০ হাজার ৪০০ টাকা জরিমানা ও ছয়জনকে মৌখিক সতর্ক, কাহালুতে তিন জনকে ১৩ হাজার এবং শেরপুরে ৮ জনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, পুলিশ সুপারের নির্দেশে পুলিশ সদস্যরা মাঠে রয়েছে। বগুড়া সদর থানায় আটক ১৭ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ জানিয়েছেন, জেলায় লবণের কোনো সংকট নেই। দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড