• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

  খাগড়াছড়ি প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১৭:৩১
আদালত
মৃত্যুদণ্ডপ্রাপ্ত ছেলে এরফান আলী (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়িতে মাদক ক্রয়ের অর্থ না পেয়ে নিজের বাবাকে হত্যার দায়ে ছেলে এরফান আলীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ডেও দণ্ডিত করা হয়।  

বুধবার (২০ নভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজা মো. আলমগীর হাসান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৪ ফেব্রুয়ারি রামগড় উপজেলার বলিটিলা এলাকায় মাদকাসক্ত ছেলে এরফান আলী বাবা জসিম উদ্দীনকে নিজ ঘরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় এরফানের মা আনোয়ারা বেগম চিৎকার করলে পার্শ্ববর্তী লোকজন এসে ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

এ ঘটনায় ছেলেকে আসামি করে মা আনোয়ারা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ৩১ আগস্ট মামলার একমাত্র আসামি এরফানের বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ।

মামলার এজাহারকারী আনোয়ারা বেগম বলেন, নেশাগ্রস্ত এরফান মাদক সেবনের টাকা চেয়ে বাবার সঙ্গে প্রায় বাকবিতণ্ডায় জড়াত। তারই জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জসিম উদ্দিনকে হত্যা করে তার ছেলে এরফান। 

মামলার পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো রায়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, মামলা চলাকালীন রাষ্ট্রপক্ষ মোট ১০ জনের সাক্ষ্য আদালতে উপস্থাপন করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড