• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

থাপ্পড় দিয়ে ছাত্রের কানের পর্দা ফাটালেন শিক্ষক

  ফরিদপুর প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১৬:১৩
উপজেলা নির্বাহী কর্মকর্তা
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় গিয়ে অভিযোগ করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় হাজী আবদুল মজিদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আজিম শেখকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে।

এ ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থীরা মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে।

আহত আজিম শেখ উপজেলার চরযশোহরদি গ্রামের সরোয়ার শেখের ছেলে। সে হাজী আবদুল মজিদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং তার ভাই আলিম শেখ একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

তার ভাই আলিম শেখ অভিযোগ করে জানায়, গত সোমবার স্কুল চলাকালে সামান্য কারণে প্রধান শিক্ষক তার ছোট ভাইকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটিয়ে দিয়েছে। এ ঘটনায় আজিমের সহপাঠীরা মঙ্গলবার ‘ইউএনও’র কাছে লিখিত অভিযোগ করে।

শিক্ষার্থীরা অভিযোগ করে, গত সোমবার প্রধান শিক্ষক জাকির হোসেন বিদ্যালয় চলাকালীন নবম শ্রেণির শিক্ষার্থী আজিম শেখকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটিয়ে দেয় এবং শারীরিক নির্যাতন করে। আহত আজিম শেখকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিক্ষার্থীদের অভিযোগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইতঃপূর্বে রাকিব, শাকিলসহ একাধিক শিক্ষার্থীকে অনৈতিকভাবে শারীরিক নির্যাতন করেছিল। এছাড়া তার মুখের ভাষা অত্যন্ত অশালীন। শিক্ষার্থীদের সঙ্গে বাজে ভাষা ব্যবহার করে বলেও অভিযোগ করে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক জাকির হোসেন বলেন, ওই ছাত্র ক্লাসে মোবাইল গেম খেলছিল। আমি তাকে নিষেধ করলে সে পাল্টা জবাব দেয় মোবাইল গেম খেললে কী হয়। তার আচরণটি স্বাভাবিক ছিল না বলেই একটু রেগে গিয়ে তাকে থাপ্পড় মারি। এতে সে একটু বেশিই আঘাত পেয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আহসান মাহমুদ রাসেল জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড