• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবহন ধর্মঘটের ছোঁয়া ট্রেনে, সিডিউল বিপর্যয়

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২০ নভেম্বর ২০১৯, ১৬:১২
পরিবহন ধর্মঘট
জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনে ভ্রমণ করছে সাধারণ মানুষ (ছবি : ফাইল ফটো)

নারায়ণগঞ্জে হঠাৎ করে কোনো ঘোষণা ছাড়াই চলতি পরিবহন ধর্মঘটে ঢাকামুখী কর্মজীবী সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা পড়েছেন বিপাকে। আর তাই জরুরি প্রয়োজন মেটাতে বিকল্প পথ হিসেবে তারা বেছে নিয়েছেন ট্রেনকে। আর এতেই উপচে পড়া ভিড় সৃষ্টি হয়েছে ট্রেনের প্রতিটি বগিতে। এতে করে ট্রেনের সিডিউল বিপর্যয়ও ঘটেছে বলে জানা যায়।

বুধবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ে স্টেশন এবং চাষাঢ়া রেলওয়ে স্টেশনে এমন দৃশ্য দেখা গেছে। সকাল থেকেই স্টেশনে ছিল উপচে পড়া ভিড়, আর তিল ধারণের স্থানও ছিল না কোনো বগিতে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যানবাহন না পেয়ে এবং পরিবহণ ধর্মঘটের সংবাদে ঢাকামুখী সকলেই ট্রেন স্টেশনে এসে হাজির হন। এতে করে সকাল থেকেই ভিড় দেখা যায় প্রতিটি স্টেশনে।

ঢাকামুখী চাকরিজীবী রহমান মিয়া জানান, আমি একজন ব্যাংকার। যত কিছুই হোক আমাকে যেতেই হবে অফিসে। সড়ক ধর্মঘট দেখে তাই এখানে চলে এলাম, ট্রেনে করেই অফিসে যেতে হবে। ভিড় অনেক তবুও কষ্ট মেনেই যেতে হচ্ছে।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, সড়কে পরিবহন শ্রমিকদের ধর্মঘটে উপচে পড়া ভিড়ের কারণে সব লাইনে ক্লিয়ারেন্স নিয়ে ট্রেন ছাড়তে কিছুটা সিডিউল বিপর্যয় হয়েছে। ৯টা ৩৫ মিনিটের ট্রেন ১০টা ২০ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে গেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড