• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে পুকুর থেকে এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২০ নভেম্বর ২০১৯, ১৫:০৭
টাঙ্গাইল
ছবি : প্রতীকী

টাঙ্গাইলের মির্জাপুরে পুকুর থেকে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর গ্রামের এক পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম রঞ্জিত কুমার রায় (৩২)। সে ঠাকুরগাঁও জেলার অতুল পালের ছেলে। রঞ্জিত দিশা এনজিও মির্জাপুর শাখার সিনিয়র ক্রেডিট অফিসার (এস.সি.ও) হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার সকালে লাশটি জয়নাল মিয়ার বাড়ির সামনে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। সকাল সাড়ে আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

দিশা এনজিও মির্জাপুর শাখার এরিয়া ম্যানেজার ছাবেদুল হক জানান, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে রঞ্জিত এনজিওর টাকা কালেকশন করতে দুল্যা গ্রামে যায়। বাবুল দেওয়ানের মুদি দোকানে তার সাইকেল রেখে ওই গ্রামের বাড়িতে বাড়িতে কিস্তি কালেকশন করে সবসময়। কিন্তু ওই দিন বেলা ১টা থেকে তার ফোন বন্ধ ছিল। ফোন বন্ধ পাওয়ায় দিশা এনজিও কর্তৃপক্ষ রঞ্জিতের খোঁজ নিতে চার সদস্যকে ওই গ্রামে পাঠায়। গ্রামে গিয়ে তার কোনো সন্ধান মেলেনি। সন্ধান না পেয়ে রাত আনুমানিক ৮টার দিকে মির্জাপুর থানায় দিশা এনজিও কর্তৃপক্ষ একটি অভিযোগ দেন।

পরে রাত সাড়ে ১১টায় জিজ্ঞাসাবাদের জন্য সানোয়ারকে আটক করে পুলিশ। নিখোঁজ হওয়ার আগে সানোয়ারের বাড়িতে সর্বপ্রথম কিস্তির টাকার জন্য যায় রঞ্জিত। পরে জিজ্ঞাসাবাদের জন্য সানোয়ারের ভাই আনোয়ারকেও আটক করা হয়।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন শেষে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান সাংবাদিকদের জানান, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড