• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মঘটে পরিবহন চললেও যাত্রীদের নামিয়ে দিচ্ছেন শ্রমিকরা 

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ১৩:৪৫
প্রাইভেট কার চলাচলে বাধা
প্রাইভেট কার চলাচলে বাধা ( ছবি : সংগৃহীত )

নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ধর্মঘটে চট্টগ্রামে গণপরিবহন চললেও বাধা দিচ্ছে শ্রমিকরা।

বুধবার (২০ নভেম্বর) ভোর থেকে পণ্যবাহী ট্রাক, কাভার্ড ভ্যান চালাচ্ছেন না চালকরা। একই সঙ্গে নগরীর বিভিন্ন এলাকায় সড়কে চলাচলরত গণপরিবহনেও বাধা দিয়ে যাত্রীদের নামিয়ে দিচ্ছে শ্রমিকরা। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখায় অলংকার মোড় থেকে ওই রুটের সকল যান চলাচল বন্ধ রয়েছে। নগরের হালিশহর, বড়পোল, ঈদগাঁও, মনসুরাবাদ, পোর্ট কানেক্টিং রোড এলাকায় শ্রমিকরা প্রাইভেট কার, টেম্পো, সিএনজি টেক্সি, জরুরি পণ্য পরিবহনের ছোট ভ্যান চলাচলে বাধা সৃষ্টি করেন।

এ সময় চালক-যাত্রী ও শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি হয়। যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ ও জোর করে নামিয়ে দেওয়ার অভিযোগও পাওয়া গেছে।

প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকী বলেন, ধর্মঘটের সমর্থনে কনটেইনার পরিবহনকারী গাড়ি প্রাইম মুভার চলাচল করছে না। শ্রমিকরা কর্মবিরতি পালন করছেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড