• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে রাজমিস্ত্রির রক্তাক্ত ও ঝুলন্ত লাশ উদ্ধার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ২২:১৪
ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় হরিধন পাত্র (২৫) নামের এক রাজমিস্ত্রির রক্তাক্ত ও ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পেটে ছুরির আঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার সুবচনী বাজারের শফি খানের বাড়ি থেকে হরিধনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত হরিধন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার পশ্চিমকাতি চিকনগুলা গ্রামের বৈকণ্ঠ পাত্রের ছেলে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি রক্ত মাখা ছুরি এবং একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটের মধ্যে তোমার জন্য মরতে পারি লেখা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, নিহত হরিধন টঙ্গীবাড়ি উপজেলার সুবচনী এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। সোমবার রাতে কাজ শেষে তার ভাড়াটিয়া বাড়ি সুবচনী বাজারের শফি খানের বিল্ডিংয়ে ঘুমিয়ে ছিলেন। পরে মঙ্গলবার সকালে ওই বাজারের অন্য ঘরে থাকা অন্যান্য রাজমিস্ত্রিরা তাকে কাজ করার জন্য ডাকতে যায়। হরিধন কোনো সাড়া না দেওয়ায় ওই বিল্ডিংয়ের দরজার ফাঁক দিয়ে হরিধনের মৃতদেহ ফ্যানের রডের সঙ্গে জিআই তার দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হরিধনের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে টঙ্গীবাড়ি থানার এসআই জাকির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো। ধারণা করা হচ্ছে- প্রেম ঘটিত সম্পর্কের জের ধরে প্রথমে ছুরি দিয়ে নিজে পেটে আঘাত করে পরেন এবং গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড