• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুজবে লবণ কেনার হিড়িক, মুহূর্তেই গোডাউনশূন্য

  সারাদেশ ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ১৭:১১
লবণ কেনার হিড়িক
দোকানে লবণ কেনার হিড়িক ( ছবি : সংগৃহীত )

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় লবণ কেনার হিড়িক পড়েছে। ‘২০০ টাকা হবে লবণের কেজি’ এমন গুজবে উপজেলার ঘাঘর বাজারের বিভিন্ন দোকানে লবণ ক্রেতাদের ভিড় লক্ষ করা গেছে। বাজারের প্রায় অর্ধশতাধিক দোকানে লাইন দিয়ে খুচরা বিক্রেতা ও ক্রেতাদের লবণ কিনতে দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গত সোমবার দিবাগত রাত থেকে কোটালীপাড়া উপজেলায় লবণের কেজি ২০০ টাকা হবে এমন গুজব ছড়িয়ে পড়ে। মঙ্গলবার সকাল ৮টা থেকে ঘাঘর বাজারে লবণের ডিলার, পাইকারি বিক্রেতা ও খুচরা বিক্রেতাদের দোকানে লবণ ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েন। এরপর দুপুর ১২টার মধ্যে ডিলার ও অনেক পাইকারি ব্যবসায়ীর গোডাউন লবণশূন্য হয়ে যায়। 

মধুমতি সল্টের কোটালীপাড়ার ডিলার জালাল শেখ জানান, একটি গুজবের ওপরে ভর করে হঠাৎ সাধারণ মানুষ লবণ কেনা শুরু করেছেন। আমরা পূর্বের দামেই লবণ বিক্রি করছি। এই মুহূর্তে দাম বাড়ার কোনো সম্ভাবনাও নেই।

পাইকারি ব্যবসায়ী গনেশ সাহা বলেন, সকাল থেকেই আমাদের দোকানে লবণ কেনার জন্য সাধারণ জনগণ ও খুচরা বিক্রেতারা ভিড় করেন। দুপুর ১২টার মধ্যে আমাদের দোকানের সব লবণ বিক্রি হয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান জানান, এ মুহূর্তে লবণের কোনো সংকট নেই। তাই দাম বৃদ্ধির কোনো সম্ভাবনাও নেই। যদি কোনো ডিলার বা ব্যবসায়ী বেশি দামে লবণ বিক্রি করে তা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড