• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি নির্বাচনি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

  ঝালকাঠি প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৬:৪১
নিহত ছাত্রীর লাশ
নিহত ছাত্রীর লাশ (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির নলছিটিতে এসএসসি নির্বাচনি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় অভিমান করে ঝর্ণা দাস (১৪) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। ঝর্ণা দাস উপজেলার পাওতা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার পাওতা গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের শিবু দাসের মেয়ে।

ওই ছাত্রীর সহপাঠী শিমু জানায়, মঙ্গলবার সকালে স্কুলে গিয়ে ঝর্ণা জানতে পারে সে নির্বাচনি পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি। পরে সে কান্না-কাটি করে বাড়িতে চলে যায়।

নিহত ঝর্ণা দাসের মা অনিতা হালদার জানায়, পরীক্ষায় ফেল করার ফলে আগামী বছর এসএসসি পরীক্ষায় সে অংশ নিতে না পারার খবর পেয়ে স্কুল থেকে বাড়ি ফিরে আসে। পরে সে তার কক্ষ বন্ধ করে দেয়। অনেকক্ষণ ধরে তার সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন হোসেন জানান, পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ঝর্ণা দাস অভিমান করে আত্মহত্যা করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড