• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  সিরাজগঞ্জ  প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৬:৪১
উচ্ছেদ অভিযান
উচ্ছেদ অভিযান ( ছবি : দৈনিক অধিকার )

সিরাজগঞ্জের সলঙ্গার হাট পেরিফেরির জমির ওপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ১১টার দিকে এই উচ্ছেদ অভিযান চালায় রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীমুর রহমান।

অভিযানের শুরুতেই এক্সভেটর দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতভিটা গুড়িয়ে দেওয়া হয়। অভিযানের প্রথম দিনেই প্রায় ২০-২৫টি  অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ি উচ্ছেদ করা হবে বলে জানায় নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

অভিযানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা, উপপরিদর্শক আসলাম, রায়গঞ্জ উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুল মতিন, ঘুড়কা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শের মোহাম্মাদ ও পুলিশসহ রায়গঞ্জ ভূমি অফিসের কর্মকর্তাসহ আরও অনেকে।

রায়গঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীমুর রহমান জানান, সলঙ্গা হাট পেরিফেরির মোট ৩৩.৩৩ একর জমি রয়েছে। এই জমির মধ্যে অনেক স্থানেই বেদখল হয়ে গেছে। প্রায় ১ মাস আগে আমরা দখলকৃত ২১৪টি ঘর-বাড়িতে লাল চিহ্ন দিয়ে রাখছি। সলঙ্গা হাটের পাট হাটায় উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এছাড়াও অবৈধভাবে হাটের জায়গায় যারা দখল করেছে পর্যায়ক্রমে তাদের উচ্ছেদ করা হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড