• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় কার্গোতে ডাকাতের হামলা : পুলিশের ঘটনাস্থল পরিদর্শন

  ভোলা প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ০৯:২৯
পরিদর্শন
পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের পরিদর্শন (ছবি : দৈনিক অধিকার)

ভোলা সদর উপজেলার মেঘনা নদীর ভোলার চর নামক স্থানে আটকা পরা কার্গোতে বন্দুকধারী ডাকাতের হামলার ঘটনাস্থলে গিয়েছেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

সোমবার (১৮ নভেম্বর) সকালে ইলিশা ফেরিঘাট থেকে স্পিড বোটে ভোলার পুলিশ সুপার সরজমিনে যান।

এ দিকে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার নিজে মেঘনা নদীর ভোলার চর পরিদর্শনে যাওয়ায় স্বস্তি পেয়েছে জেলে ও চরে বসবাসকারীরা।

জেলেরা জানান, মেঘনা নদীতে দীর্ঘদিন পর্যন্ত কোনো দস্যুতার ঘটনা ঘটেনি। তবে হঠাৎ গত ১৪ নভেম্বরে আশফাক নামের একটি লালবালির আটকা পড়া কার্গোতে দস্যুরা হামলা করে এই সময় তাদের ভয়ে রিজার্ভ তৈলের ট্যাংকিতে পালাতে গিয়ে ডালিম নামের একজন মারা যান।

নয়া দস্যুদের খবর শুনে জেলে ও চরবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে ভোলার পুলিশ সুপার নিজে সরজমিন পরিদর্শনে যাওয়ায় স্বস্তি পেয়েছেন চরবাসীরা। তারা জানান এসপি ও ওসি ঘটনাস্থল পরিদর্শনে আশায় আমরা খুশি। আমরা বিশ্বাস করি ভোলার পুলিশ সুপার মহোদয় যেহেতু নিজে চরে এসেছে এই চরে কোনো দস্যুর স্থান হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- সদর থানার ওসি এনায়েত হোসেন, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খান, ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল প্রমুখ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড