• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ৬০০ বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  গাজীপুর প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ০৯:১০
গ্যাসের চুলা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরের আনসার রোড এলাকায় অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। এ সময় ৬০০টি বাড়ির ২ হাজার ৮০০ অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ আলামত হিসাবে ২০টি চুলা জব্দ করা হয়।

সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষের (জোবিঅ-গাজীপুর) উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামানের নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান জানান, শ্রীপুরের আনসার রোড (পশ্চিম) এলাকায় ৮টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ৯ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৮০০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে প্রায় ৬০০টি বাড়ির ২ হাজার ৮০০ অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয় এবং আলামত হিসাবে ২০টি চুলা জব্দ করা হয়েছে। অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে অভিযানের খবর পেয়ে অন্যান্য অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাঙ্ক্ষিত গ্যাস দুর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে আরও উপস্থিত ছিলেন প্রকৌশলী অজিত চন্দ্র দেব, ব্যবস্থাপক (জোবিঅ-গাজীপুর), প্রকৌশলী মো. শবিউল আওয়াল ও প্রকৌশলী মো. মোস্তফা মাহবুবসহ টেকনিক্যাল টিম।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড