• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেয়ারার ক্যারেট থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ০৮:৪১
অস্ত্র ব্যবসায়ী
আটক অস্ত্র ব্যবসায়ী (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় পেয়ারার ক্যারেট থেকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আব্দুস সামাদ নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ওই উপজেলার চৌডালা এলাকায় একটি ইজিবাইকে তল্লাশি চালিয়ে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় অস্ত্র বহনকারী একটি ইজিবাইক।

গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী গোমস্তাপুর উপজেলার দোশীমানি কাঁঠালপাড়া এলাকার মৃত শুকুদ্দির ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর কোম্পানি কমান্ডার স্বজল কুমার সরকার রাতে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল গোমস্তাপুর-কানসাটগামী রাস্তার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়। সন্ধ্যায় চৌডালা এলাকার একটি ভাতের হোটেলের সামনে দুইজন লোকের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক হলে তাদের চ্যালেঞ্জ করে র‍্যাবের সদস্যরা। এ সময় একজন পালিয়ে গেলেও আব্দুস সামাদকে ইজিবাইকসহ র‍্যাব সদস্যরা আটক করে। পরে ইজিবাইকে থাকা পেয়ারার ক্যারেটের ভেতর থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড