• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

  ফেনী প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ০০:০৩
অটোরিকশা
খাদে পড়ে যাওয়া অটোরিকশা (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর পরশুরামে সড়ক দুর্ঘটনায় আজিজুল হক চৌধুরী (৩৬) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) স্থানীয় সরকারি কলেজের কাছে তাকে বহনকারী অটোরিকশা খাদে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আজিজুল হক চৌধুরী উপজেলার মির্জানগর ইউনিয়নের উত্তর কাউতলী গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে। তিনি ইসলামী ব্যাংক পরশুরাম শাখায় ইনভেস্টমেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ওই শাখার ব্যবস্থাপক মো. এমদাদুল হক জানান, আজিজুল হক চৌধুরী প্রতিদিনের মতো সোমবার সকালে বাড়ি থেকে অটোরিকশা করে অফিসে আসছিলেন। তাকে বহনকারী অটোরিকশাটি অন্য একটি পরিবহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক আজিজুল হককে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড